চকরিয়ায় টমটম উল্টে প্রাণ গেল মাদ্রাসাশিক্ষকের

চকরিয়া প্রতিনিধি •


কক্সবাজারের চকরিয়ার মালুমঘাটে টমটম উল্টে মাওলানা মোজাহারুল হক (৪৫) নামে একজন মাদ্রাসাশিক্ষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের দুলাছড়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোজাহারুল হক উপজেলার পূর্ব মাইজপাড়ার মৃত মো. কালুর ছেলে। তার পূর্ব পুরুষের বাড়ি পেকুয়া উপজেলার পূর্ব মেহেরনামা এলাকায়।

জানা গেছে, নিহত ব্যক্তি পার্বত্য উপজেলা লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের হায়দারনাশী এমএম দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক। তিনি মাদ্রাসা থেকে চকরিয়ার ডুলাহাজারা ইউপির পূর্ব মাইজপাড়া গ্রামের বাড়িতে ফিরছিলেন। তেঁতুল তলা বায়তুল মামুর জামে মসজিদের খতিবের দায়িত্ব পালন করেন।

ডুলাহাজারা ইউপির ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার ফরিদ উদ্দিন জানান, ওই শিক্ষক মাদ্রাসায় পাঠদান শেষে হায়দারনাশী এলাকা থেকে মালুমঘাট স্টেশনে আসেন। সেখান থেকে টমটম যোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। দুলাছড়া ব্রিজের দক্ষিণপাশে পৌঁছার আগে হঠাৎ উল্টে সড়ক থেকে নিচে পড়ে যায় গাড়িটি। এ সময় টমটম থেকে ছিটকে পড়েন ওই শিক্ষক, তার শরীরের উপর চাপা পড়ে গাড়িটি। পরে পথচারীরা তাকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, দুর্ঘটনার বিষয়টি কেউ জানায়নি। আইনগত সহায়তা চাইলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।